রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo বেইজিংয়ে চীনা ও রুশ প্রেসিডেন্টের যৌথ বিবৃতি Logo চীন-রাশিয়া সংস্কৃতিক বর্ষ’: চীন-রাশিয়া কূটনৈতিক সম্পর্ক প্রতিষ্ঠার ৭৫তম বার্ষিকী Logo আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব হলেন রামগঞ্জের কৃতি সন্তান আবদুর রহমান খাঁন Logo চীন ও রুশ প্রেসিডেন্ট দ্বয়ের মধ্যে বৈঠক Logo আমাদের ‘মহান খাদ্যের ধারণা’ গড়ে তুলতে হবে;প্রেসিডেন্ট সি চিন পিং Logo ভারতীয় সন্ন্যাসীদের সফর চীন-ভারতের বৌদ্ধ বৃত্তের মধ্যে বন্ধুত্বকে উন্নীত করবে Logo চাটখিলে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo কুয়াংতোংয়ে উদ্ধারকাজে সর্বাত্মক প্রচেষ্টার আহ্বান জানান প্রেসিডেন্ট সি Logo প্রেসিডেন্ট সি’র চিঠি চীন-সার্বিয়া বন্ধুত্বে প্রাণশক্তি যোগাতে উৎসাহিত করে Logo ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোর সঙ্গে সি চিন পিং বৈঠক করবেন
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় দুই ভাইকে মারধর, মারাত্মক জখম

Reporter Name / ২৫ Time View
Update : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৪:৩১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আশারকোটা গ্রামে দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলায় আনোয়ার হোসেন ও রুহুল আমিন নামের দুই ভাইকে মারধর ও মারাত্মক জখম করেছে প্রতিবেশী।
আজ শনিবার সকাল ১১টায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামে এ ঘটনা ঘটে।
বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।
ভুক্তভোগী সৌদি প্রবাসী আনোয়ার হোসেন ও রুহুল আমিন রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের উত্তর পাটওয়ারী বাড়ির মৃত আজি উল্যাহর ছেলে।
অভিযুক্ত প্রতিবেশী সেফায়েত উল্যাহ ও নুরুল আমিন একই বাড়ির মৃত সিদ্দিক উল্যাহর ছেলে।
জানা যায়, সেফায়েত উল্যাহ দীর্ঘদিন ধরে জমি দখল করে দোকানঘর পরিচালনা করে আসছে। সকাল ৯ টার দিকে জমির মালিক আনোয়ার হোসেন পাশ্ববর্তি মুন্সী বাড়ি যাওয়ার পথে সেফায়েত উল্যাহকে দখলকৃত জায়গা ছেড়ে দিতে বলে।
মুন্সী বাড়ী থেকে সকাল ১০ টার দিকে ফেরার পথে সেফায়েত উল্যাহ লাঠি দিয়ে আনোয়ার হোসেন ও রুহুল আমিনকে বেধড়ক মারধর করে।
সেফায়েত উল্যাহর ভাই ইউপি সদস্য নুরুল আমিন রাস্তা থেকে আনোয়ার হোসেনকে জোরপূর্বক দোকানের ভিতর নিয়ে গেলে সেফায়েত উল্যাহ লাঠি দিয়ে রুহুল আমিনের কোমরসহ শরীরের বিভিন্ন অংশে বেধড়ক পিটিয়ে আহত করেন।
আশপাশে থাকা লোকজন দুই ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
ভুক্তভোগীরা জানান, জমিটা আমাদের পৈতৃক সম্পত্তি। সেফায়েত জোরপূর্বক দীর্ঘদিন ধরে দখল করে দোকানঘর পরিচালনা করে আসছে। আমি সকালে মুন্সীবাড়ি যাওয়ার পথে বলেছি যে অনেক দিন জায়গা দখল করে রেখেছে এটা অন্যায়।
আমাদের জায়গা আমাদের ছেড়ে দিতে হবে। এক ঘন্টা পর বাড়ি ফেরার পথে সেফায়েত উল্যাহ ও তার ভাই ইউপি সদস্য নুরুল আমিন আমাদের জায়গার সামনে পথরোধ করে মারধর করে।
নুরুল আমিন আমাকে জোর করে দোকানে ঢুকিয়ে বলে দোকানদারি করতে। আমি একজন প্রবাসী। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। প্রশাসনের কাছে ন্যায় বিচার প্রার্থনা করছি।
ভুক্তভোগী রুহুল আমিন বলেন, আমার ছোট ভাই প্রবাসে থাকাকালীন আমাদের চাচাতো বোন সেফায়েতের স্ত্রী আয়েশার কাছ থেকে জমি ক্রয় করেছে। সেই জমি নিয়ে বিরোধ ছিল। যে জায়গা দখল করে দোকানঘর করেছে তা আমাদের পৈতৃক সম্পত্তি। আমার ছোট ভাই প্রতিবাদ করায় তাকেসহ আমাকে বেধড়ক মারধর করে জখম করেছে। আমি ন্যায় বিচার প্রার্থনা করছি।
অভিযুক্ত সেফায়েত উল্যাহ বলেন, জমিটি আমার স্ত্রীর। এ জমি নিয়ে বিরোধ রয়েছে। সকালে তারা ২৪ ঘন্টার মধ্যে দোকান খালি করে জমি ছেড়ে দিতে বলে। এনিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে আমি লাঠি দিয়ে একটি বাড়ি দিয়েছি। দোকান ছেড়ে দিতে বলায় রুহুল আমিনকে দোকানদারী করতে বলে আমার ভাই নুরুল আমিন। এখন তারা আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।
ইউপি সদস্য নুরুল আমিন বলেন, মারধর নয়, কথা-কাটাকাটি হয়েছে। এরমধ্যে কেউ কাউকে কিল-ঘুষি মেরেছে কি না আমি দেখি নাই। আমার ভাইয়ের সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। ঘটনার সময় তারা আমার ভাইকে হুমকি ধমকি দেয়। আমি মানাতে গেলেও কেউই কথা শুনেনি।
অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রবাসী আনোয়ার হোসেন লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST