শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

নৌকার বিজয় ঠেকাতে বিভিন্নমুখী ষড়যন্ত্র চলছে.. ড. আনোয়ার খাঁন এমপি

Reporter Name / ৮৯ Time View
Update : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৯:২৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসন থেকে আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ড. আনোয়ার হোসেন খাঁন এমপি রামগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন।
গতকাল মঙ্গলবার রাত ৮টায় রামগঞ্জ শহরস্থ খাঁন টাওয়ারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণকারী রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খাঁন এসময় সাংবাদিকদের বলেন, একটি মহল শান্তিপূর্ণ রামগঞ্জ উপজেলাকে অশান্ত করার পায়তারায় লিপ্ত। নৌকার বিজয় নস্যাৎ করে দেশের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্থ করতে দলের ভিতরে থাকা ঐ কুচক্রিমহল বিভিন্নমুখী ষড়যন্ত্রে লিপ্ত।
তিনি আরো বলেন- ষড়যন্ত্রকারীরা চায় না সারাদেশের মতো রামগঞ্জ উপজেলায় উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকুক। আমার নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও কুৎসা রটিয়ে কোনঠাসা করতে চায় দুস্কৃতিকারীরা। আমি আশঙ্কা করছি, একটি বিশেষ মহলের ইন্ধনে নৌকার প্রতিদ্ধন্ধী প্রার্থী গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
এসময় তিনি কোন প্রার্থীর নাম উল্লেখ না করে বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আপনাদের মাধ্যমে আমি নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনী, জেলা ও উপজেলা প্রশাসনকে কঠোর হস্তক্ষেপ নেয়ার জোর দাবী জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমিন ও রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST