বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনামঃ
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে অর্ধগলিত নারী ও শিশুর লাশ উদ্ধারের ঘটনায় ঘাতক স্বামীসহ গ্রেফতার ২

Reporter Name / ৫৮ Time View
Update : শনিবার, ৬ মে, ২০২৩, ৫:১৬ অপরাহ্ন

অধ্যাপক হারুন অর রশিদ:
লক্ষ্মীপুরের রামগঞ্জে পৃথক দুটি ব্রীজের নিচ থেকে মা রওশন আরা বেগম নামে এক নারী ও তার শিশু নুসরাতের অর্ধগলিত মরদেহ উদ্ধারের ঘটনায় জড়িত প্রধান আসামি মহিলার স্বামী জামাল উদ্দিন (৪১) ও গাড়ী চালক বেলাল বেলাল হোসেন (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-১১।
শুক্রবার দুপুরে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন। শুক্রবার রাতে র‌্যাব ১১ গ্রেফতারকৃত দুই আসামীকে রামগঞ্জ থানায় সোপর্দ করলে আজ শনিবার দুপুরে পুলিশ তাদের কারাগারে প্রেরণ করে।
র‌্যাব জানায়, রওশন আরা বেগম ফরিদপুর জেলার কোতোয়ালী থানার আজলপাড়া গ্রামের কেরামত আলীর মেয়ে ও ঘাতক জামাল উদ্দিন চাঁদপুর জেলার দক্ষিণ মতলবের বহরি গ্রামের রুহুল আমিন মিঝির ছেলে। ২০১৯ ইং সনে জামাল উদ্দিন রওশন আরা বেগমকে বিয়ে করেন। রওশন আরা বেগম জামাল উদ্দিনের ২য় স্ত্রী। বিয়ের পর থেকে তারা রাজধানীর রায়েরবাগ এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতো। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছে।
দাম্পত্য কলহের জের ধরে গত ১৫ এপ্রিল স্ত্রী রওশন আরা বেগমকে গলাটিপে ও ঘুমন্ত শিশু নুসরাতকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে নির্মমভাবে হত্যা করে স্বামী জামাল উদ্দিন। হত্যাকান্ডের পর স্ত্রী ও শিশু নুসরাতের লাশ কাঠের আলমিরাতে ঢুকিয়ে রাখে।
ঐদিন রাতে জামাল উদ্দিনের পরিচিত এক পিকআপ চালককে ডেকে আনে। একই বাসার জনৈক ভাড়াটিয়ার সহযোগিতায় কাঠের আলমিরাতে লাশ ভরে পিকআপে করে রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের হানুবাইশ ব্রীজের নিচে শিশু নুসরাত ও পাশ্ববর্তী আলীপুর ব্রীজের নিচে স্ত্রী রওশন আরা বেগমের মৃতদেহ ফেলে আত্মগোপন করে জামাল উদ্দিন।
ঘটনার চারদিন পর ১৯ এপ্রিল বিকালে স্থানীয় লোকজন ব্রীজের নিচে অর্ধগলিত দুইটি মরদেহ দেখে রামগঞ্জ থানা পুলিশ কে খবর দিলে পুলিশ মরদেহ দুইটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় রামগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাবের সদস্যরা।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, এ ঘটনায় রামগঞ্জ থানা পুলিশ সারাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে লাশ দুইটি ও পরিধেয় বস্ত্রের ছবিসহ ব্যপক প্রচারনা চালালে মৃতের আত্মীয় স্বজনরা রামগঞ্জ থানায় লাশ দুইটি শনাক্ত করে। এসময় হত্যাকা-ের সাথে জড়িত সন্দেহে মৃতের আত্মীয়রা স্বামী জামাল উদ্দিনকে আসামী করে রামগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। আজকে গ্রেফতারকৃত দুইজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST