শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

Reporter Name / ১৮৩ Time View
Update : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ৪:১১ অপরাহ্ন

পারভেজ হোসাইন:
লক্ষ্মীপুরের রামগঞ্জে পানিতে ডুবে সোহানা আক্তার নামের (৩) বছরের এক কন্যা শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।
আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার ভোলাকোট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাহারপাড়া গ্রামের নানার বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।
শিশু সোহানা পার্শ্ববর্তী লক্ষ্মীধর পাড়া গ্রামের পাটোয়ারী বাড়ির সৌদি প্রবাসী সাইফুল ইসলামের মেয়ে।
জানা যায়, গত কিছুদিন আগে শিশুটির মা জান্নাত আক্তার শিশু সোহানাকে নিয়ে সাহারপাড়া বাবার বাড়িতে বেড়াতে আসে। আজ মঙ্গলবার, সকালে মেয়েকে নিয়ে মা জান্নাত স্বামীর বাড়ীতে চলে যাওয়ার কথা।
ভোরে শিশু সোহানা ঘুম থেকে উঠে বাহিরে খেলতে গিয়ে ঘরের পাশে পুকুরে পড়ে গিয়ে নিখোঁজ হয়।
অনেক খোঁজাখুঁজির পর ঘরের পাশের পুকুরের পানিতে শিশু সোহানার লাশ ভেসে উঠতে চিৎকার দিয়ে পুকুর থেকে নিথর দেহ উদ্ধার করে।
দ্রুত শিশু সোহানাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শিশু সোহানাকে তার বাবার বাড়ী লক্ষ্মীধর পাড়া গ্রামের পাটোয়ারী বাড়িতে নিয়ে যাওয়া হয় সেখানে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান স্বজনরা।
এই ঘটনায় শিশু সোহানার বাবা ও মা এবং আত্মীয় স্বজন কান্নার ভেঙ্গে পড়েন।
সাহারপাড়া গ্রামের ইউপি সদস্য কাউছার আলম সুমন জানান, শিশুটির মা তার বাবার সাথে ফোনে কথা বলায় ব্যস্ত ছিলেন। এ সময় সে বাহিরে খেলছিল। কিছুক্ষণ পর সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন মা। কোথাও না পেয়ে বাড়ির পুকুরে সোহানাকে ভাসতে দেখেন। পরে তাকে উদ্ধার করে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST