শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে সংর্ঘষের ঘটনায় মামলা, মহিলা কাউন্সিলরসহ গ্রেফতার ২

Reporter Name / ৮৪ Time View
Update : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ৪:০৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
রামগঞ্জে বিএনপি আওয়ামীলীগের দুই গ্রুপের সংর্ঘষের ঘটনায় উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম লেদু মাল বাদী হয়ে উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও শ্রমিকদলের ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলায় দলের বেশিরভাগ সিনিয়র নেতাদের আসামী করা হয়েছে। মামলা হওয়ার পর শনিবার রাত ১টায় রামগঞ্জ পৌরসভার বাঁশঘর মজুমদার বাড়ী থেকে উপজেলা বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আবদুস সাত্তার মজুমদারের মেয়ে ও পৌরসভার ১-২-৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা মজুমদার জনি ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ন আহবায়ক আবদুর রহমানকে আটক করে রামগঞ্জ থানা পুলিশ।
প্রসঙ্গত গতকাল (৮ এপ্রিল শনিবার) বিকালে সারাদেশে বিএনপির অবস্থান কর্মসূচি পালনের অংশ হিসাবে রামগঞ্জ শহরের সাতারপাড়া চৌরাস্তায় অবস্থান করতে গিয়ে বিএনপি-আওয়ামীলীগের দুই গ্রুপে সংর্ঘষে ১৫ নেতাকর্মী আহত হয়। এসময় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।
এদিকে জেলা বিএনপির আহবায়ক শহিদ উদ্দিন চৌধুরী অ্যানী, সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু ও যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান জেলা বিএনপির প্যাডে এক বিবৃতিতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার তীব্র প্রতিবাদ ও উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মনোয়ার হোসেনের বাসভবনে হামলার তীব্র নিন্দা জানান।
রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক জানান, মামলায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেনসহ ১৯জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩শ জনকে আসামী করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST