শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জ জেড ফোর্স সেক্টর প্রবাসী ফোরামের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

Reporter Name / ৫৩৩ Time View
Update : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ৫:১৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
জেলার রামগঞ্জ উপজেলায় জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।
শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি ও রূহের মাগফেরাত কামনা করে আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ন আহবায়ক ও সাবেক কমিশনার হারুন অর রশিদের পক্ষ থেকে সাড়ে ৩ হাজার খাবার প্যাকেট বিতরণ করা হয়।
উপজেলার ১০ টি ইউনিয়নে এ মানবিক কার্যক্রম চলে। এসময় নেতৃবৃন্দ মরহুম ডাঃ কামাল হোসেন ফাউন্ডেশন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, নোয়াঁগাও হাফজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ভাদুর নূরানী হাফেজিয়া মাদ্রাসা, পশ্চিম ভাদুর কামাল ভূইয়া নূরানী মাদ্রাসা, ইছাপুর ইউনিয়নের সোন্দড়া নূরানী তা’লিমুল মাদ্রাসা, চন্ডীপুর ফতেহপুর দারুল উলুম কওমি মাদ্রাসা, লামচর তফুরা খাতুন এতিমখানা, দরবেশপুর আহমেদিয়া এতিমখানা কমপ্লেক্স, করপাড়া আবু হুরায়রা (রাঃ) নূরানী হাফেজিয়া মাদ্রাসা, ভোলাকোট জামেয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা, ভাটরা শামসুন নাহার তালিমুল কুরআন মাদ্রাসা ও পৌরসভার বাঁশঘর মাওঃ শাহ্ মনির বায়তুশ শরফ মদিনাতুল উলুম এতিমখানা মাদ্রাসা কমপ্লেক্স, উত্তর জগতপুর হাফেজিয়া মাদ্রাসা লিল্লাহ্ বোর্ডিং ও মাদ্রাসাসহ রামগঞ্জ চৌরাস্তা, সোনাপুর চৌরাস্তায় পথচারীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জেড ফোর্স রামগঞ্জ সেক্টরের উপদেষ্টা মাসুদ আখন্দের তত্বাবধানে সভাপতি কাজি সাদিকুল হায়দার বাবলুর  পরিচালনায় সাধারণ সম্পাদক ইকবাল ফরিদ এর দিক নির্দেশনায় এই খাবার বিতরণ কার্যক্রম সম্পাদন করা হয়।
বিতরণ কার্যক্রমের শুরুতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ, উদ্দেশ্য ও মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনায় করে শুভেচ্ছা বক্তব্য রাখেন করেন জেড ফোর্স রামগঞ্জ সেক্টরের ব্যবস্থাপনা সমন্বয়ক বেলালুন নবী ভুইঁয়া, সিঃ সহ-সভাপতি জসিম পাটোয়ারি, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ মহসিন, অর্থ বিষয়ক সম্পাদক হাজী মান্নান, প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সুমন ও সন্মানিত সদস্য নেকবর হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST