শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে আশরাফুল-নাজিম

মোহাম্মদ তারেক: / ১৫৬ Time View
Update : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪, ৭:৫৯ অপরাহ্ন

মোহাম্মদ তারেক: সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত লক্ষ্মীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৪-২৫ কার্যবছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
জেলা কল্যাণ সমিতির সভাপতি মনোনীত হয়েছে আশরাফুল হক সেতু ও সাধারণ সম্পাদক পদে এ.কে. নাজিম।
সংগঠনের প্রধান উপদেষ্টা গাজী সারোয়ার হোসেন বাবু ও উপদেষ্টা কাউসার হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন – সিনিয়র সহ-সভাপতি শেখ রাকিব,সাজ্জাদুল ইসলাম, রুবেল, শহীদুল ইসলাম শহীদ, শাহরিয়ার আব্দুল পুলক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহম্মেদ, জয় সাহা, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন হোসেন, মাইনুল ইসলাম, দপ্তর সম্পাদক সানজিদা আহমেদ রাতুল, উপ- দপ্তর সম্পাদক মোঃ হামিম পাঠান, প্রচার সম্পাদক জাহিদ রায়হান, ছাত্রী বিষয় সম্পাদক নাবিল ওয়াহাব জেরিন, ছাত্র বিষয় সম্পাদক রেদোয়ান হোসেন।
এছাড়া সদস্য হিসাবে রয়েছে ফারদিন আহমেদ, মাইনুল ইসলাম, মোঃ ফয়সাল হোসেন, হ্রদ চৌধুরী।
নবগঠিত এ কমিটির সভাপতি আশরাফুল হক সেতু বলেন, “লক্ষ্মীপুর জেলার অন্তর্ভুক্ত বর্তমান ও নবীন শিক্ষার্থীদের নিয়ে কাজ করবো।বিশেষ করে নতুন শিক্ষার্থীরা যারা ঢাকায় আসার পরে বিভিন্ন ধরনের সমস্যা সম্মুখীন হয়ে থাকে। আমরা সেইসব বিষয় নিয়ে কাজ করবো।
সহজ কথা হলো কোন পদ-পদবী উদ্দেশ্য না। ক্যাম্পাসে বড় ভাই হিসেবে নিজে জেলার পাশাপাশি যে কোন সাধারণ শিক্ষার্থীদের পাশে সবসময় থাকবো”।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এ.কে. নাজিম বলেন, ”আসলে যে কোন সংগঠন নিয়ে কাজ করার অনুভূতি সত্যি অসাধারণ। আর সেইটা যদি হয় নিজ জেলার ছাত্র সংগঠন সেইটা অনেক গর্বের বিষয়”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST