শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন: আনোয়ার খান এমপি

আবু তাহের: / ১১৫ Time View
Update : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩, ৭:৩৫ অপরাহ্ন

আবু তাহের: দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। আজ শনিবার বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি।
রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে রামগঞ্জ কলাবাগান সড়কের খাঁন টাওয়ারে এ সভার আয়োজন করা হয়।
আয়োজিত মত বিনিময় সভায় আনোয়ার খান এমপি আরো বলেন, বিগত ১৫ বছরে সরকার দেশের যে উন্নয়ন করেছে তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না। নতুন প্রজন্ম বিগত দেড় যুগ আগের বাংলাদেশ আর আওয়ামীলীগ সরকারের বাংলাদেশ বিষয়ে অনেক অজানা। কতটা দুরবস্থা থেকে বাংলাদেশ আজকের অবস্থানে এসেছে। আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ। কারণ, আওয়ামী লীগ ক্ষমতায় আছে।
তিনি বিলেন, ২০০৮ সালের নির্বাচনের পর শেখ হাসিনা সরকার রামগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে রামগঞ্জ পরিচিত ছিল তা এখন শান্তি ও শৃঙ্খলার জনপদ হিসাবে পরিচিত। সেই শান্তি ও উন্নয়নের স্বার্থে সবার কাছ থেকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান তিনি।
রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী।
এসময় বক্তব্য রাখেন, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খাঁন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাবেদ হোসেন, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন মির্জা, সাবেক চেয়ারম্যান মোঃ মজিবুল হক মজিব, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক জিএস মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার ও বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন সুফী প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলার যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, কাউন্সিলর মেহেদী হাসান শুভ, কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপু মাল, সাধারণ সম্পাদক সাজিদ হাসান অভিসহ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST