শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

অভিযাত্রিক এর সহযোগীতায় মেরুরজ্জুতে আঘাতপ্রাপ্ত প্রতিবন্ধীদের মাঝে রমাদ্বান ফুড প্যাকেজ বিতরণ

Reporter Name / ১৮৫ Time View
Update : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ১১:০৭ অপরাহ্ন

রায়হান মিঠু, সাভার।
স্পাইনাল কর্ড ইনজুরিস’ ডেভেলপমেন্ট এসোসিয়েশন বাংলাদেশ (সিডাব) এর আয়োজনে, অভিযাত্রিক এর সহযোগিতায় ৫০ জন মেরুরজ্জুতে আঘাতপ্রাপ্ত দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে রমাদ্বান ফুড প্যাকেজ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২৫ মার্চ) সাভারস্থ সিআরপিতে মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিআরপির রিহ্যাব ম্যানাজার সেলিম রহমান।
অতিথি বক্তব্যে সেলিম রহমান বলেন, পবিত্র মাহে রমজানে সিডাবের এই মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আমরা সিডাবের এই সমস্ত ভালো কাজে সবসময় পাশে থাকবো।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিডাবের নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।
এসময় সিডাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, আমি ধন্যবাদ জানাচ্ছি অভিযাত্রিক এর প্রতিষ্ঠাতা আরিফুল হক ভাই কে। তার সহযোগীতায় আমরা ৫০ জন দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিকে পবিত্র মাহে রমজান উপলক্ষে একটা সাপোর্ট দিতে পেরেছি। আমরা অভিযাত্রীক এর দাতাদের জন্য দোয়া করি। আমি আশাকরি অভিযাত্রিক ভবিষ্যতেও আমাদের পাশে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST