শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

আওয়ামী লীগ পেশিশক্তিতে বিশ্বাস করে না: আনোয়ার খান এমপি

Reporter Name / ১০৫ Time View
Update : শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৯:১১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বঙ্গবন্ধুর রূপরেখা অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করছেন বলেই দেশ আজ উন্নত-সমৃদ্ধ, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খলভাবে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য কাজ করতে হবে।
আজ শনিবার বিকেলে জেলার রামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় আনোয়ার খান এমপি এসব কথা বলেন। রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠন এ সভার আয়োজন করে।
আনোয়ার খান এমপি বলেন, আওয়ামী লীগ পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনতার শক্তিতে। এই দল কখনও ষড়যন্ত্র করে না, আওয়ামী লীগের সঙ্গে জনগণ রয়েছে। জনগণ আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।
আনোয়ার খান বলেন, ১৫ আগস্টে কি হয়েছে আমরা সবাই জানি। কারা হত্যাকাণ্ড ঘটিয়েছিল, কারা মাস্টারমাইন্ড ছিল সবাই জানেন। আমরা এটাও দেখেছি, হঠাৎ করে বঙ্গবন্ধুকে হত্যার দিনই খালেদা জিয়া জন্মদিন পালন করেন। তাঁর তো কয়েকটা জন্মদিনের কথা আমরা জানি। ১৫ আগস্টের মতো এমন নৃশংসতম হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে খুঁজে পাওয়া যায় না।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম. রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন-উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, করপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক মজিব, দরবেশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মিজানুর রহমান, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল পাটোয়ারী, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাসির উদ্দিন খান, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাবেদ হোসেন, চণ্ডিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কামাল হোসেন ভূঁইয়া, ভাটরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবুল হোসেন মিঠু, পৌর কাউন্সিলর মেহেদী হাসান শুভ, কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপু মাল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST