শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

আবিরপাড়া বিদ্যানিকেতনে মোঃ জাহাঙ্গীর আলম একাডেমিক ভবনের উদ্বোধন

মোঃ সোহাগ হোসেন: / ১০৬ Time View
Update : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩, ৭:৫৩ অপরাহ্ন

মোঃ সোহাগ হোসেন: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতনের ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও নব-নির্মিত আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম একাডেমিক ভবনের শুভ উদ্বোধন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান ভূঞার সভাপতিত্বে ও স্কুলের সহকারী শিক্ষক আমির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতনের সভাপতি জাহাঙ্গীর আলম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন, আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতনের সদস্য ও জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন ভূঁইয়া, অভিভাবক সদস্য খোরশেদ আলম ভূঁইয়া প্রমূখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলার ভাইস-চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য আবু সায়েম,‌ আবিরপাড়া মাধ্যম বিদ্যানিকেতনের দাতা সদস্য ইঞ্জিনিয়ার ছিদ্দিক উল্যাহ, সুবর্না আক্তার সহ স্কুলের শিক্ষার্থী ও অভিভাবক এবং প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
অনুষ্ঠান শেষে ২০২২ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১৪জন শিক্ষার্থীদের মাঝে নগদ ৫০০০ টাকা, ক্রেস্ট, বঙ্গবন্ধুর আত্মজীবনী ও স্মারক লিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, ইতিপূর্বে আবিরপাড়া মাধ্যমিক বিদ্যানিকেতন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একাডেমিক ভবন ও শেখ হাসিনা একাডেমিক ভবনের উদ্বোধন করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST