শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

এস এন কালচারাল গ্রুপের ইফতার আয়োজন

Reporter Name / ৫১৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ৭:১৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: সাংস্কৃতিক সংগঠন এস এন কালচারাল গ্রুপ রামগঞ্জ এর উদ্যোগে গতকাল বুধবার শিল্পী, শুভাকাঙ্ক্ষীদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রামগঞ্জ মোহাম্মদিয়া হোটেল এন্ড চাইনিজে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এস এন কালচারাল গ্রুপ এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক শিল্পী জহিরুল ইসলাম মুজাহিদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস এন কালচারাল গ্রুপ এর উপদেষ্টা, রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মাহমুদ ফারুক, এশিয়ান স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ এমরান হোসাইন, রামগঞ্জ ভূমি অফিস নাজির মাহফুজুর রহমানসহ শতাধিক শিল্পী ও শুভাকাঙ্খী।
পরিচালক জহিরুল ইসলাম মুজাহিদ বলেন, আমাদের সংগঠনের মুল উদ্দেশ্য হলো আজকের শিশুদের থেকে ও এ সমাজ থেকে পশ্চিমা সংস্কৃতি দুর করে ইসলামী ধারার সুস্থ্য সংস্কৃতি লালন ও প্রতিষ্ঠা করা। যেন আজকের শিশুরা বড় হয়ে মা বাবার অবাধ্য না হয়, দেশবিরোধী কার্যকলাপে অংশগ্রহণ না করে। অসুস্থ্য মন নিয়ে বেড়ে না ওঠে, শিশুর প্রতিভা বুঝে তা নিজ, সমাজ, পরিবার, রাষ্ট্র ও ধর্মের পক্ষে কাজে লাগায়, তাই আপনারা আপনাদের সন্তান কে আমাদের কাছে নিয়ে আসুন যেন আমরা সে ভাবে গড়ে তুলতে পারি। আমাদের সংগঠনে কোন দল মত নিয়ে ভাবার কোন সুযোগ নেই।
উল্লেখ্য যে, এস এন কালচারাল গ্রুপ এর শিল্পীগন ২০০৮ সাল থেকে রামগঞ্জসহ বিভিন্ন জেলা উপজেলায় ইসলামী সংস্কৃতির প্রসারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। জাতীয় প্রতিযোগীতায় সুনামের সাথে অংশগ্রহণ, বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ইসলামী সংগীত পরিবেশন, ওয়াজ মাহফিলে সংগীত পরিবেশন, বিভিন্ন অনুষ্ঠানে হামদ-নাত ইসলামী নাটিকা প্রদর্শনের মাধ্যমে বিভিন্ন মহলে বেশ প্রশংসিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST