শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

চাটখিলে কিশোর গ্যাংয়ের হামলায় প্রবাসী আহত

Reporter Name / ২০৩ Time View
Update : রবিবার, ২৮ মে, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ন

মামুন চৌধুরী:
নোয়াখালীর চাটখিল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় এক প্রবাসী গুরুতর আহত হয়েছে।
আহত প্রবাসী তাজুল ইসলামকে স্থানীয় লোকজন মারাত্মক রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় প্রবাসীর স্ত্রী রেশমী আক্তার চাটখিল থানায় গতকাল ৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, ওই গ্রামের মোশাররফ হোসেনের ছেলে মো: শান্ত (২২) সহ তার সহপাঠীদের সাথে গত ৫/৬ দিন আগে রমাপুর চেয়ারম্যানের বাড়ির পাশে দুলাল পাটোয়ারীর দোকানের সামনে ফুটবল খেলাকে কেন্দ্র করে তর্ক বিতর্কের সূত্রপাত।
বিরোধ নিরসনে শনিবার রাতে মিমাংসার চেষ্টাকালে শান্ত সহ তার সহযোগী ১৪/১৫ জন সংঘবদ্ধ কিশোর গ্যাং তাজুল ইসলামের উপর আক্রমণ করে। এসময় শান্ত তার হাতে থাকা দারালো অস্ত্র দিয়ে তাজুল ইসলামের মাথায় আঘাত করে। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
তদন্ত কর্মকর্তা চাটখিল থানার উপ পরিদর্শক আবু কাউছার জানান, বিষটি তদন্ত চলছে। তদন্ত শেষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST