শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

চাটখিলে দুরারোগ্য রোগীদের মাঝে সরকারি সহায়তা বিতরণ

Reporter Name / ২৬৬ Time View
Update : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ২:৫৬ অপরাহ্ন

মামুন চৌধুরী:
নোয়াখালীর চাটখিলে সোমবার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক ও সরকারি বরাদ্দের সরঞ্জাম বিতরণ করা হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয় সরকারের সামাজিক নিরাপত্তা কার্যক্রমের আওতায় সমাজসেবা অধিদফতরের মাধ্যমে এই চেক ও বিভিন্ন সরঞ্জাম বিতরণ করে। চাটখিল উপজেলা পরিষদের মিলনায়তনে দুপুর ২টায় সুবিধাভোগীদের হাতে এই আর্থিক চেক, হুইল চেয়ার, সাদা ছড়ি ও ট্রাই সাইকেল তুলে দেওয়া হয়।
এসময় ক্যান্সার, কিডনি এবং লিভার সিরোসিস রোগে আক্রান্ত ২১ জন গরীব সুবিধাভোগীর হাতে এককালীন ৫০ হাজার করে মোট সাড়ে ১০ লাখ টাকা আর্থিক সহায়তার চেক তুলে দেওয়া হয়। এছাড়াও শারীরিক প্রতিবন্ধী ৯ জনকে হুইল চেয়ার ১ জনকে সাদাছড়ি, ১ জনকে ট্রাই সাইকেলসহ অন্যান্য জটিল রোগে আক্রান্ত আরো ৩৫ জনকে ১ লাখ ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়। সরকারি বরাদ্দের বাহিরে আরো ৫ জন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিকেও স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত পক্ষ থেকে হুইল চেয়ার প্রদান করা হয়।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আলী হোসেনের সঞ্চালনায় চাটখিল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী- ১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ. এম. ইব্রাহিম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বেলায়েত হোসেন, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর।
প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালী- ১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ. এম. ইব্রাহিম বলেন, “আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার দক্ষ নেতৃত্বের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। তিনি প্রান্তিক পর্যায়ের সমস্যগ্রস্থ মানুষটির সমস্যাগুলোকেও অনুভব করেন। সেই অনুভূতি থেকেই তিনি আপনাদের জন্য এই সহায়তার ব্যবস্থা করেছেন। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিবেন।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST