শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

চাটখিলে সম্পত্তি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৩ আহতের ঘটনায় গ্রেফতার ৪

Reporter Name / ৩৫২ Time View
Update : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ৪:৫৫ অপরাহ্ন

মামুন চৌধুরী:
নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়েনের খালিশ পাড়া গ্রামের সাত্তার বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের একই দিনে দুই দফায় হামলায় আহত হয়েছেন তিনজ।
ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
আহতরা হচ্ছে, মো: হোসাইন (৪৫) হাসিনা আক্তার (৩৫) ও মো: মিজান (৪২)।
এ ব্যাপারে আহত মো: হোসাইন বাদী হয়ে ৭জন সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।
এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতে একই বাড়ির আলী আজমের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মফিজ উদ্দিন (৫০), আবুল খায়ের (৫৫), মো: সিরাজের ছেলে শাহ আলম (৩৫) ও মো: মফিজ উদ্দিনের ছেলে মেহেদী হাসান শামিম (২০) নামের ৪জনকে আটক করে।
মোহাম্মদ হোসাইন জানান, গত সোমবার সকালে আমার ভাই মো: মিজান আমাদের দখলীয় সম্পত্তির উপর থাকা মেহগনি গাছ কাটতে গেলে প্রতিপক্ষের লোকজন মিজানের উপর হামলা চালিয়ে তাকে মারধর করে। এ সময়ে আমার বোন হাসিনা আক্তার এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে গুরুতর আহত করে। এ সংবাদ পেয়ে বিকেলে বাড়িতে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন আমাকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালিয়ে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। হাসিনা ও হোসাইন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এই ব্যাপারে থানায় মামলা হয়েছে। গ্রেফতাদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST