শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

চাটখিল পৌরসভার ৯টি ওয়ার্ডে ইব্রাহিম এমপি’র ঈদ উপহার বিতরণ

Reporter Name / ১৩০ Time View
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল পৌরসভার ৯ টি ওয়ার্ডে জনগণের মাঝে স্থানীয় এমপি এইচ এম ইব্রাহিমের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আওয়ামী লীগের নেতৃবৃন্দ মঙ্গলবার দুপুর বারোটায় প্রতিটি ওয়ার্ডে ঘুরে ঘুরে এ উপহার বিতরণ করেন। একই সময় ইব্রাহিম এমপি প্রতিটি ওয়ার্ডে ঘুরে ঘুরে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণ করেন।
ঈদ উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত আলোচনা সভা সমুহে অংশগ্রহণ করে এইচ এম ইব্রাহিম এমপি বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী। তিনি আমাদেরকে মানুষের সেবা করা শিখিয়েছেন। মানুষের পাশে দাঁড়ানো শিখিয়েছেন। আমরা আমাদের নেত্রীর নির্দেশ মোতাবেক আমাদের সাধ্যমত চেষ্টা করছে আপনাদের পাশে দাঁড়ানোর জন্য।
এইচ এম ইব্রাহিম এমপি বলেন, আমার এলাকার জনগণের সুখে দুখে আমি তাদের পাশে থাকতে পেরে নিজেকে আনন্দিত মনে করছি। তিনি বলেন, অতীতে আমি আপনাদেরকে যেভাবে নির্বিঘ্নে সেবা প্রদান করেছি, আগামী দিনেও আপনাদের সেবা করতে চাই, আপনাদের পাশে থাকতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার জন্য তিনি এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
এইচ এম ইব্রাহিম এমপির সাথে ছিলেন, চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক যুবলীগ নেতা সালাহ উদ্দিন সুমন প্রমুখ। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অংশগ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ বেলায়েত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহেরী ইভু, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী শাহজাহান খান বাবুল, সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক প্রার্থী রাজিব হোসেন রাজু প্রমুখ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST