শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

জেলা বিএনপির নেতাকর্মীদের মুক্তি দাবীতে রামগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

Reporter Name / ৬৮৭ Time View
Update : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৫৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট হাসিবুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ ৯ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর প্রতিবাদে আজ সোমবার বিকেলে রামগঞ্জ পৌর ছাত্র ছাত্রদলের যুগ্ম আহবায়ক জিহাদুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
রামগঞ্জ শহরস্থ নুর প্লাজা মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে রামগঞ্জ কলাবাগান সড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সভায় ছাত্রদল নেতারা জানান মিথ্যা মামলায় আমাদের নেতাদের আটক করা হচ্ছে। অনতিবিলম্বে তাদের মুক্তি না দিলে আমরা আন্দোলন অব্যাহত রাখবো। এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ১৮ জুলাই লক্ষ্মীপুর জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচিতে পুলিশ-বিএনপি ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে সংর্ঘষের ঘটনা ঘটে।
সরকারি দায়িত্ব পালনে বাধা প্রদানসহ পুলিশ সদস্যদের আহত করার ঘটনায় সদর থানার উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন বাদী হয়ে বিএনপি নেতা এ্যানি চৌধুরীকে প্রধান আসামী করে ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১৫০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
বিস্ফোরক ও নাশকতার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে সদর থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করেন। এ মামলাতেও বিএনপি নেতা এ্যানি চৌধুরীকে প্রধান আসামী করে ৩০ জনের নাম প্রকাশ ও অজ্ঞাত ১৫০০ জনকে আসামি করা হয়েছে।
ওই মামলার প্রেক্ষিতে গত রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা আমিনা ফারহিন ও যুগ্ম জেলা জজ ১ম আদালতের বিচারক ফারহানা ভূঁইয়ার নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST