বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

ঝিনাইদহ জেলার আলোকিত মানুষ অধ্যাপক ডা.মো.আসাদুল ইসলাম

ডেস্ক রিপোর্ট: / ২৫ Time View
Update : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৪:৫৫ অপরাহ্ন

সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণের পদোন্নতি-পদায়ন সংক্রান্ত অর্থ মন্ত্রণালয়ের স্বারকাদেশ মোতাবেক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত ২য় গ্রেডপ্রাপ্ত অধ্যাপকগণের জেষ্ঠ্যতার ভিত্তিতে কমিটির সুপারিশ মোতাবেক জাতীয় বেতন স্কেল-১ গ্রেড প্রদান করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে এবছর মোট ১৭জন অধ্যাপককে জাতীয় বেতন স্কেল -১ দেওয়া হয়েছে। এরমধ্যে রয়েছেন অধ্যাপক ডা.মো.আসাদুল ইসলাম।

তিনি২০১৩ সালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগে অধ্যাপক পদে যোগদান করেন।

ডা.মো.আসাদুল ইসলাম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামে ১৯৫৯ সালে জন্মগ্রহণ করেন। পিতা মকসেদ আলী খান ও মাতা রোমেলা বেগমের জেষ্ঠ্য সন্তান।

অধ্যাপক ডা.মো.আসাদুল ইসলাম ১৯৭৪ সালে যশোর বোর্ড থেকে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়ে খুলনায় সরকারি বিএল কলেজে ভর্তি হন। ১৯৭৬ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ থেকে ১৯৮৬ এমবিবিএস সমাপ্ত করেন।

১৯৯৮ সালে , বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটিতে মেডিসিন এবং গবেষণা সফলভাবে সমাপ্ত করেন।

ডা.মো.আসাদুল ইসলাম এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ট্রান্সফিউশন মেডিসিন বিভাগে অধ্যাপক ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি পেশাগত জীবনে বিভিন্ন পদে থেকে সম্মানের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন।ইতোমধ্যে তাঁর অনেক গুরুত্বপূর্ণ লেখা দেশী-বিদেশী পত্রিকায় প্রকাশিত হয়েছে। তার সাফল্যে এলাকাবাসী গর্ববোধ করছেন। সাফল্যের সাথে সামনে অগ্রসর হওয়ার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST