শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

নন-সিপিসি সদস্যদের বসন্ত উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন সি চিন পিং

আন্তর্জাতিক ডেস্ক: / ৮৭ Time View
Update : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সিপিসির বাইরে থাকা অন্যান্য রাজনৈতিক দল, অল-চায়না ফেডারেশন অব ইন্ডাস্ট্রি অ্যান্ড কমার্স এবং পার্টির বাইরে থাকা ব্যক্তিদের বসন্ত উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসিডেন্ট সি চিন পিং।

বুধবার বেইজিংয়ের গ্রেট হল অব দ্য পিপল-এ নন-সিপিসি সদস্যদের সঙ্গে বার্ষিক সমাবেশে অংশ নেওয়ার সময় এ অভিবাদন জানান সি।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাইনিজ পিপলস পলিটিক্যাল কনসালটেটিভ কনফারেন্সের জাতীয় কমিটির চেয়ারম্যান ওয়াং হুনিং, সিপিসি কেন্দ্রীয় কমিটির সাধারণ কার্যালয়ের পরিচালক সাই ছি এবং স্টেট কাউন্সিলের ভাইস প্রিমিয়ার তিং সুয়েসিয়াং। তারা সকলেই সিপিসি কেন্দ্রীয় কমিটির রাজনৈতিক ব্যুরোর স্থায়ী কমিটির সদস্য।

সি বলেন, ‘আমরা বাহ্যিক চাপের বিরুদ্ধে দাঁড়িয়েছি এবং অভ্যন্তরীণ অসুবিধাগুলো কাটিয়ে উঠেছি। অর্থনৈতিক পুনরুদ্ধার ও উন্নয়নের সর্বাত্মক প্রচেষ্টা চালিয়েছি এবং অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে প্রাথমিক লক্ষ্যমাত্রা অর্জন করেছি।’

তিনি আরও বলেন, ‘আমরা একটি ভালো সূচনা করেছি। আমাদের প্রচেষ্টায় উল্লেখ করার মতো অনেক কিছু আছে। বিজ্ঞান ও প্রযুক্তিতে আমাদের উদ্ভাবনের ক্ষেত্রে নতুন অগ্রগতি হয়েছে। আমরা কার্যকরভাবে ধারাবাহিক প্রাকৃতিক দুর্যোগের বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা নিয়েছি।

চীনা প্রেসিডেন্ট বলেন, এই সাফল্যগুলো শুধু সিপিসির বলিষ্ঠ নেতৃত্বেই নয়, বরং সিপিসির বাইরে থাকা রাজনৈতিক দল, এসিএফআইসি, এবং পার্টির বাইরে থাকা ব্যক্তিবর্গসহ সমাজের সকল ক্ষেত্রের মানুষের দৃঢ় ও যৌথ প্রচেষ্টায় সম্ভব হয়েছে।

সি বলেন, চলতি ২০২৪ সাল গণপ্রজাতন্ত্রী চীন প্রতিষ্ঠার ৭৫তম বার্ষিকী এবং ১৪তম পঞ্চবার্ষিক পরিকল্পনা অর্জনের জন্য গুরুত্বপূর্ণ বছর।কার্যকরভাবে অর্থনীতির গুণমান উন্নত করতে এবং একটি যুক্তিসঙ্গত পরিসরে চীনা আধুনিকায়নকে এগিয়ে নেওয়ার আহ্বানও জানান তিনি।
সিপিসির বাইরে থাকা রাজনৈতিক দল, এসিএফআইসি এবং পার্টির বাইরে থাকা ব্যক্তিবর্গকে গবেষণা, পরামর্শ, আলোচনার মাধ্যমে চীনা আধুনিকায়নের প্রচারে অবদান রাখার আহ্বান জানান প্রেসিডেন্ট সি চিনপিং।
সূত্র: চায়না মিডিয়া গ্রুপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST