শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

নানা বাড়ীতে বেড়াতে এসে লাশ হয়ে বাবার বাড়ী ফিরলো শিশু মুরসালিন

Reporter Name / ৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ৬:২৭ অপরাহ্ন
শিশু মুরসালিনের লাশের সামনে আত্মীয়স্বজনদের আহাজারি

ইকবাল হোসেন:
রামগঞ্জে দ্রুত ও বেপরোয়া গতির সিএনজি অটোরিক্সা চাপায় পূর্ব শোশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী মোঃ মুরসালিন (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১টায় রামগঞ্জ হাজীগঞ্জ সড়কের শেখপুরা গ্রামের শেখপুরা চৌরাস্তা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। শিশু মুরসালিনের বাবা মোঃ ফারুক হোসেন চাটখিল উপজেলার পূর্ব শোশালিয়া অজি বাড়ীর বাসিন্দা ও সাহাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। তিন ভাইয়ের মধ্যে শিশু মুরসালিন সবার ছোট।
শিশুটির আত্মীয়স্বজন ও মামা জামাল শেখ জানান, তার ভাগিনা মুরসালিন তার মায়ের সাথে গতকাল বুধবার রামগঞ্জ শেখপুরা গ্রামের পূর্ব শেখপুরা শেখের বাড়ী (নানা বাড়ী) বেড়াতে আসেন। আজ বৃহস্পতিবার দুপুর ১টায় আমার ভাগিনা মুরসালিন অন্য একটি ছেলের সাথে বাড়ীর সামনের শেখপুরা বাজার থেকে আইসক্রীম কিনে ফেরার পথে রামগঞ্জ হাজীগঞ্জ সড়কের উপর হাজীগঞ্জ থেকে রামগঞ্জগামী দ্রুত গতির সিএনজি অটোরিক্সা চাপা দিলে ঘটনাস্থলেই শিশু মুরসালিনের মৃত্যু হয়।
স্থানীয় লোকজন শিশু মুরসালিনকে দ্রুত উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।
রামগঞ্জ থানার উপ পরিদর্শক সফিকুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করেছি। মৃত মুরসালিনের আত্মীয়দের সাথে কথা বলে লাশ দাপনে ব্যবস্থা নিতে বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST