বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo রামগঞ্জে বিএনপির ঈদ পূণর্মিলণী অনুষ্ঠিত Logo Sward এর উদ্যোগে রামগঞ্জে বৃক্ষের চারা রোপন কর্মসূচি উদ্বোধন Logo অস্ট্রেলিয়া চীনাদের জন্য ন্যায্য ও বৈষম্যহীন ব্যবসার পরিবেশ দেবে;চীনা প্রধানমন্ত্রী Logo চীনা প্রধানমন্ত্রীর চীন-নিউজিল্যান্ড কিউই ‘বেল্ট অ্যান্ড রোড’ পরিদর্শন Logo চায়না সাউদার্ন এয়ারলাইন্স ১৫ জুলাই থেকে ঢাকায় সরাসরি ফ্লাইট চালু করবে Logo পিতার মহান অনুশীলন সি চিন পিংকে গভীরভাবে প্রভাবিত করেছিল Logo জোড়া পান্ডা চীন ও অস্ট্রেলিয়ার বন্ধুত্বের দূত Logo রামগঞ্জে ভূমি সেবা সপ্তাহ Logo কথা রাখলেন নব নির্বাচিত চেয়ারম্যান ইমতিয়াজ আরাফাত Logo মানবতাবাদ গভীরভাবে চীনের ঐতিহ্য ও সংস্কৃতিতে মিছে আছে: মিরিয়ানা স্পলজারিক এজর
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

নিহত সজিবকে বিএনপি কর্মী সাজিয়ে দোষ চাপানো হচ্ছে আওয়ামীলীগের উপর-এমপি নয়ন

Reporter Name / ৫৯ Time View
Update : বুধবার, ১৯ জুলাই, ২০২৩, ৮:৪৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরে পুলিশ-আওয়ামীলীগ ও বিএনপির সংঘর্ষে নিহত সজিব হোসেনকে বিএনপির কর্মী বলে দাবী করলেও মানতে রাজি নন জেলা আওয়ামীলীগ।
জেলা আওয়ামীলীগ নেতাদের দাবী নিহত সজিব হোসেন বিএনপির কর্মী ছিলেন না। সে একজন পথচারী। কিন্তু পথচারীর লাশ নিয়ে এখন রাজনীতি করছে বিএনপি। আর সে হত্যার দায় আওয়ামীলীগের চাপানো হচ্ছে বলে অভিযোগ করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। বুধবার বিকেল জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই দাবী করেন তিনি।
এসম তিনি বলেন, মঙ্গলবারের আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে জেলার বিভিন্ন স্থানে বিএনপির সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৭০জনকে নেতাকর্মীকে আহত করে। ভাংচুর করা হয় সরকারী ও বহু ব্যবসা-প্রতিষ্ঠান। এছাড়া সংঘর্ষ থামাতে গিয়ে ৫০জন পুলিশ সদস্য আহত হয়েছে। অথচ এসব হামলা করেও এখন পুলিশ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের ওপর দোষ চাপানো হচ্ছে। তাদের দলীয় কোন্দলে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে মারা যেতে পারে এই পথচারী। কিন্তু পথচারীকে নিজেদের দলীয় কর্মী বলে দাবী করেন তারা। এই ঘটনার সাথে আওয়ামীলীগের কোন নেতাকর্মী জড়িত নয়। এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
পাশাপাশি ঘটনার তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার দাবী করেন তিনি। এ ঘটনায় আওয়ামীলীগের পক্ষ থেকে বিচার চান আওয়ামীলীগের এই নেতা। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, জেলা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ পাটওয়ারী ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST