শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

ব্যক্তিগত শত্রুতায় সজিবকে কুপিয়ে হত্যা দাবী পুলিশের: গায়েবানা জানাজায় বিএনপি

Reporter Name / ৬৮ Time View
Update : বুধবার, ১৯ জুলাই, ২০২৩, ৮:৫১ অপরাহ্ন
ব্যক্তিগত শত্রুতায় সজিবকে কুপিয়ে হত্যা দাবী পুলিশের: গায়েবানা জানাজায় বিএনপি

নিজস্ব প্রতিবেদক:
বিএনপির পদযাত্রা ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে বিএনপির সাথে আওয়ামীলীগ ও পুলিশের সংঘর্ষের ঘটনায় কৃষক দল নেতা নিহতের ঘটনাকে অস্বীকার করেছে পুলিশ। পৃথক হামলায় নিহতের এ ঘটনাটিকে পুলিশ ব্যক্তিগত শত্রুতার জেরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে দাবী করেন জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। এসময় তিনি আরো বলেন, আমরা তদন্ত করছি। তদন্ত করে মামলা করা হবে।
নিহত ব্যক্তি কৃষকদলের সদস্য বা নেতা নয় বলেও দাবী পুলিশের। বুধবার (১৯ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান। এসময় তিনি সংঘর্ষের নানান কারনসহ নিহত হওয়ার ঘটনাটি উল্লেখ করেন।
এদিকে ঘটনার দিন রাতে জেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মলনে নিহত ব্যক্তিকে কৃষকদলের চরশাহী ইউনিয়ন কমিটির সদস্য বলে দাবী করেন। তার নাম মো. সজীব। সে চরশাহী ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের আবু তাহেরের ছেলে। দুপুর ১টার দিকে শহরের শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসভবনের সামনে নিহতের গায়েবী জানাজার সময়ও বিএনপি নেতাকর্মীরা এ দাবী করেন। হামলা ও সংর্ঘষে বিএনপি দলীয় শতাধিক নেতা-কর্মী আহত হন বলে জানান শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি।
এদিকে আজ বুধবার সংর্ঘষের ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা আওয়ামীলীগ। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর ২ আসনের সাংসদ অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন কোন অপ্রীতিকর ঘটনা যেন না হয় সে লক্ষে আমরা উত্তর তেমুহুনী এলাকায় সভার স্থান নির্ধারণ করি। প্রশাসনও তৎপর ছিলেন, যেন কোন বিরোধপূর্ণ পরিবেশ সৃষ্টি না হয়। আমরাও সহযোগিতা করেছি। আমাদের মিছিলের সাথে বিএনপির মিছিলের দেখাও হয়নি-সংর্ঘষের ঘটনাও ঘটেনি। আমাদের শান্তিপূর্ণ সমাবেশে আসার পথে আমাদের নেতাকর্মীদের উপর হামলা করেছে বিএনপির চিহ্নিত সন্ত্রাসীরা।
আজ বুধবার এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল সাড়ে ৬টা) সংঘর্ষ ও হতাহত এবং নাশকতার ঘটনায় বিএনপি, পুলিশ ও আওয়ামীলীগের পক্ষ থেকে এখনো কোন মামলা হয়নি বলেও জানান জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।
তবে নিহতের নানা হানিফ মিয়া তার নাতি হত্যাকান্ডের বিচার দাবী করেন।
প্রসঙ্গত: গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় বিএনপি’র পদযাত্রা ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে দফায় দফায় বিএনপির সাথে আওয়ামীলীগ ও পুলিশের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা পুলিশসহ আহত হয় অর্ধশত লোকজন। এসময় বেশ কয়েকটি গাড়ী ভাঙচুর ও অগ্নি সংযোগ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST