বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo রামগঞ্জে বিএনপির ঈদ পূণর্মিলণী অনুষ্ঠিত Logo Sward এর উদ্যোগে রামগঞ্জে বৃক্ষের চারা রোপন কর্মসূচি উদ্বোধন Logo অস্ট্রেলিয়া চীনাদের জন্য ন্যায্য ও বৈষম্যহীন ব্যবসার পরিবেশ দেবে;চীনা প্রধানমন্ত্রী Logo চীনা প্রধানমন্ত্রীর চীন-নিউজিল্যান্ড কিউই ‘বেল্ট অ্যান্ড রোড’ পরিদর্শন Logo চায়না সাউদার্ন এয়ারলাইন্স ১৫ জুলাই থেকে ঢাকায় সরাসরি ফ্লাইট চালু করবে Logo পিতার মহান অনুশীলন সি চিন পিংকে গভীরভাবে প্রভাবিত করেছিল Logo জোড়া পান্ডা চীন ও অস্ট্রেলিয়ার বন্ধুত্বের দূত Logo রামগঞ্জে ভূমি সেবা সপ্তাহ Logo কথা রাখলেন নব নির্বাচিত চেয়ারম্যান ইমতিয়াজ আরাফাত Logo মানবতাবাদ গভীরভাবে চীনের ঐতিহ্য ও সংস্কৃতিতে মিছে আছে: মিরিয়ানা স্পলজারিক এজর
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

যুব ও ছাত্রলীগের দুই নেতার খুনীদের গ্রেফতার দাবীতে উত্তাল লক্ষ্মীপুর-২৪ ঘন্টার আলটিমেটাম

Reporter Name / ৭৫২ Time View
Update : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩, ২:০৩ অপরাহ্ন

বশিকপুরে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতা নিহত
মাহমুদ ফারুক:
লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও অপর ছাত্রলীগ নেতা রাকিব ইমাম নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১০ টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকার ব্রীজের পাশে এ ঘটনা ঘটে। এদিকে নিহতদের পরিবারের অভিযোগ স্থানীয় সন্ত্রাসী বাহিনীর প্রধান আওয়ামীলীঘ নেতা আবুল কাশেম জেহাদীর সদস্যরা তাদের গুলি করে হত্যা করেছে। নিহত নোমান জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মৃত আবুল কাশেমের ছেলে এবং অপর নিহত রাকিব জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রফিক উল্যাহর ছেলে এবং বশিকপুর ইউপি ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, রাতে মোটরসাইকেলযোগে পোদ্দার হাট থেকে নাগের হাটে যাচ্ছিলেন যুবলীগ নেতা নোমান ও তার সহযোগী অপর ছাত্রলীগ নেতা রাকিব। এসময় তারা ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে তারা দু’জন মাটিতে পড়ে যান। গুলি ও আত্মচিৎকারে ঘটনাস্থলে ছুটে এসে স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর নোমানকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। অপর গুলিবিদ্ধ রাকিবকে ঢাকায় নেয়ার পথে মারা যান বলে জানান স্বজনরা।
নিহতদের পরিবারের দাবী পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর লালিত সন্ত্রাসী শরীফ কালু ও সবুজ তাদের গুলি করে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতদের স্বজনরা।
তবে এ বিষয়ে অভিযুক্তদের কারো বক্তব্য জানা যায়নি।
এদিকে যুবলীগ ও ছাত্রলীগের এ দুই নেতা নিহতের প্রতিবাদে উত্তাল রয়েছে জেলা আওয়ামী শিবিরে। রাতে এবং সকালে চন্দ্রগঞ্জ ও জেলা সদরে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা। বিক্ষোভ শেষে সদর উপজেলা যুবলীগের (পশ্চিম) আহবায়ক ও যুবলীগ নেতৃবৃন্দ সন্ত্রাসীদের গ্রেফতার দাবীতে পুলিশকে ২৪ ঘন্টার আলটিমেটাম দেন। এসময়ের মধ্যে প্রকৃত অপরাধীগণ গ্রেফতার না হলে কঠোর হুশিয়ারি দেন যুবলীগ নেতাকর্মীরা।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল এলাকা পরিদর্শন করেন পুলিশ সুপার ও থানার ওসি।
গণমাধ্যমকর্মীদের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, দুস্কৃতকারীদের গুলিতে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। হত্যাকান্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আশ^াস দেন নান পুলিশ সুপার। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে মোতায়েন ও পুলিশ টহল অব্যাহত রয়েছে। এখনো কোন মামলা হয়নি। আমরা নিহতদের বাবা ও ভাইদের সাথে কথা বলার পর তাদের ভাষ্যমতো মামলার ব্যবস্থা নিবো।
ময়নাতদন্ত শেষে আজ বিকাল ৫টায় বিকাল ৫টায় বশিকপুর আলিয়া মাদ্রাসা মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হবে বলে নিহতদের আত্মীয়স্বজনরা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST