বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনামঃ
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে আগুনে পুড়লো ৬ বসতঘর

Reporter Name / ৯০ Time View
Update : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ৬:৩৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাও ইউনিয়নের মোস্তান বাড়ীতে আগুন লেগে আবুল কাশেম, মোঃ হোসেন, মোঃ শাহজাহান ও আইউব আলী, মোঃ আনোয়ার, ও মোঃ মাসুমের ছয়টি বসত ঘর ও তিনটি রান্নাঘর পুড়ে গেছে। এতে প্রায় ২০ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানালেন ক্ষতিগ্রস্থরা।
বুধবার রাত সাড়ে এগারোটায় একই বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে মোঃ শাহজাহানের ঘরের বৈদ্যুতিক মিটার থেকে শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত । মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনে বসতঘরের পাশাপাশি মূল্যবান দলিলপত্র, নগদ টাকা, স্বর্নালংকার, টিভি, ফ্রিজ ও সমস্ত মালামাল পুড়ে যায়। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।
পূর্ব নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ইব্রাহিম খলিল মিঝি ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, রাত সাড়ে ১১টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে ৪টি ঘর সম্পূর্ণসহ ৩টি বসতঘর আংশিক পুড়ে যায়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন আবুল কাশেম, মোঃ শাহজাহান, মোঃ আনোয়ার, মোঃ হোসেন, মোঃ আইয়ুব আলী, মোঃ মাসুম ও মোঃ কাউসার।
রামগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ অফিসার কামরুল হাসান জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে কয়েকটি ঘরের আংশিকসহ ৬টি বসতঘর সম্পূর্ন পুড়ে গেলেও পাশে থাকা চারটি ঘর রক্ষা করা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST