শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে ইউনিয়ন বিএনপির সম্পাদকের বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট

Reporter Name / ১৮৪ Time View
Update : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩, ১:২০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন পাটোয়ারীর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নোয়াগাঁও ইউনিয়নের হোটাটিয়া গ্রামের পাটোয়ারী বাড়ীতে ইউনিয়ন বিএনপি নেতা বিল্লাল পাটোয়ারীর বাড়ীতে এ ঘটনা ঘটে।
আজ শনিবার সকালে বিল্লাল পাটোয়ারী জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ৩০/৩৫টি মোটর সাইকেলযোগে একযোগে হামলা চালিয়ে তা-ব শুরু করে। আমার মোটরসাইকেল, দুইটি ফ্রিজ, বেসিন, আলমিরা ও শো-কেইস ভাংচুর চালায়। এ সময় ঘরে রক্ষিত নগদ টাকা, স্বর্ণলংকার লুটপাট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।
তবে একটি নিরপেক্ষ সূত্র থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা যায়, বিএনপির অভ্যান্তরিন কোন্দলে বিল্লাল পাটোয়ারীর বাড়ীতে হামলার ঘটনা হতে পারে। বিল্লাল পাটোয়ারী ইউনিয়ন বিএনপির রাজনীতিকে চাঙ্গা করতে গত কয়েক বছর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এতে একটি মহল চরম ক্ষুব্দ। এ ঘটনার জেরেই ভাড়া করা সন্ত্রাসী দিয়ে হামলার ঘটনা ঘটতে পারে।
ইউনিয়ন বিএনপির সভাপতি মারুফ ভূইয়া জানান, রাজনীতি হবে রাজপথে। অথছ সন্ত্রাসী কায়দায় বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা কাপুরুষতার লক্ষণ। এটা কোনভাবেই মেনে নেয়া যায় না। আর আমাদের দলীয় কোন কোন্দল নেই। একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা করছে।
এদিকে হামলা ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বিএনপির অন্যতম শরীক দল এলডিপির কেন্দ্রীয় মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।
তিনি এসময় সাংবাদিকদের জানান, সারাদেশে বিএনপি ও শরীক দলগুলো যখন গণতন্ত্র পুনরুদ্ধারে শান্তিপূর্ণ আন্দোলনে যথেষ্ট সাড়া জাগাতে সক্ষম হয়েছে তখনি ক্ষমতাসীন দল আন্দোলন নস্যাৎ করতে সন্ত্রাসী কায়দায় হামলা ভাংচুর ও লুটপাট করে আতঙ্ক সৃষ্টি করছে। আমরা এ হামলার ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান মোঃ সোহেল রানা জানান, আমি লজ্জিত এমন ঘটনায়। আমার ইউনিয়নে এ ধরনের ঘটনায় ক্ষমা প্রার্থণা করছি। যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা উচিৎ।
রামগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোজাম্মেল হোসেন মজু জানান, আমি অসুস্থ্য। গতকাল হসপিটাল থেকে বাসায় ফিরেছি। আমি বিষয়টি জানতে পেরেছি। এ ধরনের ঘটনায় বিএনপি অবশ্যই আইনগত ব্যবস্থা নিবে।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমদাদুল হক জানান, আমি এ ধরনের ঘটনার কিছুই জানিনা। আমাকে কেউ জানায়নি ঘটনাটি। তবে এটা জানি বিএনপি ও আওয়ামীলীগের দলীয় কর্মসূচি রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST