বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে এক রাতে কৃষকের ৭ গরু চুরি : এলাকায় গরু চোর আতঙ্ক

Reporter Name / ৩৬৪ Time View
Update : শনিবার, ৩ জুন, ২০২৩, ৬:৩৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জে মোঃ কাউছার হোসেন আপলাতুন নামের এক কৃষকের ৭টি গরু চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। জীবিকার অন্যতম অবলম্বন হারিয়ে দিশেহারা আপলাতুন।
ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত ভোর রাতে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের পূর্ব সোন্দড়া গ্রামের নোয়াবাড়ীতে। এক রাতে কৃষক আপলাতুনের ৭টি গরু চুরির ঘটনায় এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় লোকজন জানান, শুধু আপলাতুনের গরু নয়। গত একমাসে এ এলাকার ১০জন গরু খামারি ও কৃষকের প্রায় ২৫টি গরু চুরির ঘটনা ঘটেছে। গরুগুলো চোরের দল পিকআপ এবং ছোট ছোট কাভার্ডভ্যানে করে নিয়ে যায় বলে ধারনা করেন এলাকাবাসী।
ক্ষতিগ্রস্ত কৃষক মো.আপলাতুন জানান, শুক্রবার দিবাগত রাতে তার খামারের তিনটি বড় গাভি, দুটি ষাড় ও বকনাসহ ৭টি গরু খামারে খাবার দিয়ে তালাবদ্ধ দিয়ে ঘুমাতে চলে যাই।
আজ সকালে ঘুম থেকে উঠে দেখি গোয়াল ঘরের দরজা খোলা। কাছে গিয়ে ঘর শূন্য দেখতে পাই। আমার সব শেষ হয়ে গেছে। আমার খামার খালি করে গরুগুলো নিয়ে গেছে চোরের দল।
আমার ৭টি গরুর মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা। আমি একজন সাধারণ কৃষক, এই চুরির ঘটনায় আমি এখন দিশেহারা। সামনে কোরবানির ঈদ উপলক্ষে গরুগুলোর পিঁছনে অতিরিক্ত অর্থ ব্যয় করেছি ধারদেনা করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক জানান, এ বিষয়ে লিখিত কোন অভিযোগ পাইনি-কেউ পুলিশকে অবগত করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST