শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে কুপিয়ে রক্তাক্ত জখম

Reporter Name / ৬৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে মমিন উল্যা নামে (৭০) এক বৃদ্ধকে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে একই বাড়ির চিহ্নিত ব্যক্তিরা।
হামলাকারীদের এলোপাতাড়ি আঘাতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়।
আহত বৃদ্ধ মমিন উল্যাহকে আশেপাশের লোকেরা উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ঘটনাটি গত ২৩ এপ্রিল রোববার রাত আটটার দিকে উপজেলার দরবেশ ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের রহিমউদ্দিন ব্যাপারী বাড়ীর দরজায় ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী মমিন উল্যার পুত্র সালাউদ্দিন আহম্মেদ বাদী একই বাড়ীর মৃত আবদুল জব্বারের পুত্রদ্বয় দ্বীন ইসলাম ও নুর ইসলাম, এবং নুরুল ইসলামের পুত্র সুজন ও রহিমা বেগমসহ মোট চারজনকে আসামী করা হয়।
থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের রহিম উদ্দিন ব্যাপারী বাড়ীর মমিন উল্যাহর সাথে একই বাড়ীর মৃত আবদুল জব্বারের পুত্রদের সঙ্গে জমি নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। গত ২৩ এপ্রিল রোববার রাত আটটার দিকে বৃদ্ধ মমিন উল্যাহ এশার নামাজ পড়ার জন্য মসজিদের দিকে যাচ্ছিলেন। পূর্ব থেকে ওঁত পেতে থাকা একই বাড়ীর মৃত আবদুল জব্বারের পুত্রদ্বয় দ্বীন ইসলাম ও নুর ইসলাম, এবং নুরুল ইসলামের পুত্র সুজনসহ কয়েকজন চাপাতি, রামদা দিয়ে মমিন উল্যাহকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
ভুক্তভোগীর ছোট ছেলে সালাউদ্দিন আহম্মেদ এ প্রতিবেদককে বলেন আমাদের বাড়ীর দ্বীন ইসলাম, নরুল ইসলাম ও সুজন গংরা মসজিদে যাওয়ার পথে আমার বৃদ্ধ পিতাকে মেরে ফেলার উদ্দেশ্যে রামদা, চাপাতি ও ছেনী দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে। তাদের হামলায় আমার বৃদ্ধ পিতার মাথাসহ শরীরের বিভিন্ন স্হানে মারাত্মক জখম হন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু শয্যায়।
অভিযোগের বিষয়ে জানার জন্য দ্বীন ইসলামের মোবাইল ফোনে কল দেয়া হলে রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয় নাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা রামগঞ্জ থানার উপ পরিদর্শক রাজীব কুমার দাসের নিকট ২৭ এপ্রিল সকালে এ বিষয়ে জানতে চাইলে তিনি মুঠোফোন এ প্রতিবেদককে বলেন, মামলার এজাহারনামীয় আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। পলাতক থাকায় এখন পর্যন্ত আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST