শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

রামগঞ্জে বিবেক ফাউন্ডেশনের উদ্যেগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও দোয়া অনুষ্ঠিত

Reporter Name / ২১৯ Time View
Update : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩, ৯:১০ অপরাহ্ন

সাখাওয়াত হোসেন সাকা:
লক্ষ্মীপুরের রামগঞ্জে বিবেক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৪ এপ্রিল) বেলা ৩টায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর মাঝিরগাঁও নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিবেক ফাউন্ডেশনের সভাপতি মোঃ রাশেদুল আলম বুলুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুধুয়া মাদ্রাসার শিক্ষা সচিব ও সোনাপুর বড় মসজিদের খতীব মাওলানা হারুনুর রশিদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাকা।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আদর্শ মানব কল‍্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক আশিক এলাহি মামুন, স্বাধীন বাংলা ব্লাড ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ হারুন, বিবেক ফাউন্ডেশনের সদস্য ফারুক হোসেন, ইয়াসিন আরাফাত, সোহেল খান, রাকিবুল হাছান রাকিব, মন্জুর হোসেন, তাওহিদ, ঈমন ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ প্রমুখ।
উক্ত কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় নাজরা গ্রুপে ১১ জন প্রতিযোগি এবং হেফজ গ্রুপে ১৬ জনসহ মোট ২৭ জন প্রতিযোগি অংশগ্রহণ করে। এতে বিচারকের দায়িত্ব পালন করেন হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এবং হাফেজ মাওলানা খোরশেদ আলম।
পরে অতিথিগণ ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্মাননা স্মারক ও পুরস্কার প্রদান করেন। মোনাজাতের মাধ‍্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তিতে উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST