শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

লক্ষ্মীপুরে বিএনপির অবরোধ: আওয়ামীলীগের মোটরসাইকেল মহড়া-বিএনপির ৭ কর্মী আটক

Reporter Name / ৯৪ Time View
Update : বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ৫:৪৩ অপরাহ্ন

এস এম বাবুল বাবর: বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনে লক্ষ্মীপুরে জীবনযাত্রা স্থবিরতা দেখা দিয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথ দখল করে রেখেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে রয়েছে কড়া নজরদারি। বেলা সাড়ে ১১ টার দিকে দুই শতাধিক নেতাকর্মী নিয়ে লক্ষ্মীপুরে মোটরসাইকেল মহড়া দিয়েছে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ। সকাল থেকে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জেলা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে-মোড়ে অবস্থান নেয়। কোনোভাবেই যেনো জামায়াত-বিএনপি রাজপথে নৈরাজ্য সৃষ্টি না করতে পারে এজন্য তারা সর্তক অবস্থানে রয়েছে।
অপরদিকে অবরোধের ২য় দিনে চন্দ্রগঞ্জ থানা কৃষক দলের সোহেল রানা ও অহিদ আলম, সদর থানা প্রজন্ম ৭১’র আবুল কালামসহ ৩জন এবং রামগঞ্জ থানায় ২ জনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৭ নেতা কর্মীকে আটক করা হয়েছে বলে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এ্যাডভোকেট হাসিবুর রহমান নিশ্চিত করেছেন।
অবরোধে সরকারী-বেসরকারী অফিস, ব্যাংক- বীমা খোলা থাকলে লোকজনের উপস্থিতি ছিলো কম। সড়কে সিএনজি ও ব্যাটারী চালিত অটোরিকশা, পিকআপসহ যানবাহনের সংখ্যা ছিলো অনেক কম। দূরপাল্লার বাস ছেড়ে যায়নি ।
অবরোধে সমর্থনে বুধবার সকলে সদর উপজেলার দালাল বাজারে বি এন পি ও সহযোগী সংগঠনের নেতারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিলে করে।
স্বেচ্ছাসেবক দলের সদর উপজেলা পশ্চিম আহবায়ক জামাল হোসাইন, কৃষক দলের সভাপতি রাকিব হোসেন সুজন, কৃষকদলের সাধারণ সম্পাদক হাসান আহমেদ চৌধুরী, কৃষকদল নেতা মাহবুবুর রহমান মুন্না, কৃষকদল নেতা হাসানুজ্জামান, আবু বকর, আরমান, জেলা যুবদলের সদস্য সৈয়দ সরোয়ার, সদর পশ্চিম যুবদল নেতা, আবদুর রহমান, সদর পশ্চিম ছাত্রদলের সভাপতি আব্দুল মজিদ ছাত্রদল নেতা আরমান পাটঃ, হৃদয়, রাকিব, ফাহাদ, রাসেল মাহমুদসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST