শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক এমপি মোহাম্মদ উল্যাহর মৃত্যু

Reporter Name / ১১২ Time View
Update : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর উপজেলার ঢাকা-লক্ষ্মীপুর সড়কের আলীয়া মাদ্রাসার সামনে আজ বুধবার বিকালে দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ উল্যাহ নিহত হয়েছে।
মোহাম্মদ উল্যাহ’র বড় ছেলে মো. রাকিব হোসেন তার বাবার মৃত্যুর বিয়য়টি নিশ্চিত করেছেন।
মোহাম্মদ উল্যাহ ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি লক্ষ্মীপুর পৌরসভার ১ম চেয়ারম্যান ছিলেন । তিনি লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার মৃত আক্কাস মিয়া হাওলাদারের ছেলে।
জানা গেছে, বুধবার বিকেল ৩টার দিকে আলীয়া মাদ্রাসার সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়ক পারাপার হচ্ছিলেন সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যাহ। এ সময় দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়েন তিনি। পরে দ্রুত তাকে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. জয়নাল আবেদীন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার শিকার মোহাম্মদ উল্যাহকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে আনার আগেই উনার মৃত্যু হয়েছে।
মোহাম্মদ উল্যা ‘র মৃত্যুতে লক্ষ্মীপুর সদর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন এবং একই আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মোহাম্মদ নোমান ও ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদুর রহমান, জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠেনের নেতা কর্মী, বিভিন্ন সামাজিক সংঘটনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST