বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

সংবাদ প্রকাশের জের: রামগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

Reporter Name / ৮৪ Time View
Update : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ৬:০৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জ ভোলাকোট ইউনিয়নের নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি ড. আনোয়ার হোসেন খাঁন এমপি ও বিদ্যোৎসাহী সদস্য মোঃ বেল্লাল হোসেন শিরোনামে দৈনিক নতুন দিন পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে রামগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ তামজিদ হোসেন রুবেলকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় প্রাণনাশের হুমকিদাতা শাহ্ আলমগীর শাওন ও সোহেল মিজি নামের দুইজনের বিরুদ্ধে আজ রবিবার দুপুরে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তামজিদ হোসেন রুবেল নামের ঐ সংবাদকর্মী।
তামজিদ হোসেন রুবেল জানান, গত ২২ অক্টোবর “দৈনিক নতুন দিন” পত্রিকায় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন ড. আনোয়ার হোসেন খান-বিদ্যোৎসাহী মোঃ বেল্লাল হোসেন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে রবিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শাহ্ আলমগীর শাওন তার ব্যক্তিগত মুঠোফোন থেকে সাংবাদিক তামজিদ হোসেন রুবেলকে অকথ্য ভাষায় গালাগাল করে প্রাণনাশের হুমকি দেয়। কিছুক্ষণ পর একই মোবাইল নম্বর থেকে স্থানীয় আওয়ামীলীগ নেতা সোহেল মিঝি অশ্লীল ভাষায় গালাগাল করে দেখে নেয়ার হুমকি দেয়। এতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান।
উল্লেখ্য গত ১৫ অক্টোবর নাগমুদ উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন গোপন ব্যালটে অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সাবেক সভাপতি শাহ আলমগীর শাওনের মনোনিত প্যানেলের ভরাডুবি হলে ক্ষোভে ফেটে পড়েন তিনি। এ বিষয়ে ১৫ অক্টোবর নির্বাচনের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার রাকিবুল ইসলামের কার্যালয়ে ২১ অক্টোবর এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁনকে সভাপতির নাম প্রস্তাব করে রেজুলেশন ও কণ্ঠভোটে মোঃ বেল্লাল হোসেনকে বিদ্যোৎসাহী সদস্য করার প্রস্তাব দেয়া হয়। উক্ত বিষয়ে নতুন দিন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়।
রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খালেদ মাহমুদ ফারুক ও সাধারণ সম্পাদক কাউছার হোসেন জানান, সঠিক সংবাদ পরিবেশন করাই সাংবাদিকের কাজ। সংবাদ প্রকাশে যারা তামজিদ হোসেন রুবেলকে হুমকি দিয়েছে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে অভিযুক্ত শাহ আলমগীর হোসেন শাওন বলেন, বেল্লাল হোসেনকে বিদ্যোৎসাহী সদস্য এখনো নির্বাচিত করা হয়নি। এখনো কোনো রেজুলেশন হয়নি। তবে অনেকেই মুখে মুখে বলেন। এটা নিয়ে সে নিউজ প্রকাশ করছে। তাই তাকে আমি জিজ্ঞাসা করছি। প্রান নাশের কথাটি সম্পূর্ণ মিথ্যা।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমদাদুল হক জানান, একটি লিখিত অভিযোগ পেয়ছি। অভিযোগের আলোকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST