শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

সার্ক পার্সোনালিটি অ্যাওয়ার্ড পেয়েছেন সাংবাদিক হাবিবুর রহমান

Reporter Name / ১৯৯ Time View
Update : রবিবার, ১৮ জুন, ২০২৩, ৬:২৯ অপরাহ্ন
সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের পক্ষে তার বড় ছেলে সাংবাদিক মোঃ আরিফুর রহমান এ্যাওয়ার্ড গ্রহন করছেন

মামুন চৌধুরী:
ভারতের সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সার্ক কালচারাল ফোরাম কর্তৃক সার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড ২০২২ পুরষ্কার পেয়েছেন চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান।
গত শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় সেগুন চাইনিজ রেস্টুরেন্টে সংস্থার উদ্যোগে সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে আমাদের করণীয় শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সংস্থার সভাপতি এটিএম মমতাজুল করিমের সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। বিশেষ অতিথি ছিলেন- কলকাতা সিটি কর্পোরেশনের মূখ্য বিচারক ও পশ্চিমবঙ্গ সরকারের যুগ্ম সচিব ড. অমল কান্তি রায়। আরো উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন, সুতাকথন নারী সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদাউস প্রমূখ।
আলোচনা সভা শেষে মনোনীত বিশিষ্টজনদের সার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড ২০২২পুরষ্কার প্রদান করা হয়। এতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাংবাদিক মোঃ হাবিবুর রহমান কে এই পুরষ্কার প্রদান করা হয়। সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের পক্ষে তার বড় ছেলে সাংবাদিক মোঃ আরিফুর রহমান এ্যাওয়ার্ড গ্রহন করেন।
উল্লেখ্য সাংবাদিক মোঃ হাবিবুর রহমান গত ২০২২ সনে ৪টি ও ২০২৩সনে ৪টি সহ মোট ৮টি জাতীয় পুরস্কার পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST