শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
Logo সারাদেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা Logo কোটা সংস্কার আন্দোলন: দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে নিহত ৫ Logo বিদ্যালয়ে না এসে বেতনভাতা উত্তোলন; বদলি হলেন বিতর্কিত সে-ই প্রধান শিক্ষক Logo নতুন যুগে চীনের সংস্কারনীতি: মূল উদ্দেশ্য চর্চা করে উদ্ভাবনী উন্নয়ন বাস্তবায়ন করা Logo চীন সামুদ্রিক পরিবেশের মান অব্যাহতভাবে উন্নত করেছে:শ্বেতপত্র প্রকাশ Logo চীনের উন্নয়ন বিশ্বের জন্য সুযোগ প্রদান অব্যাহত রাখবে:সিএমজি’র সিজিটিএন পরিচালিত জরিপ Logo সাংবাদিক আকবর হায়দার কিরনের জন্মদিন পালন হলো হাডসন নদীর বুকে Logo চীন বাংলাদেশকে জাতীয় উন্নয়নে সহায়তা করতে ইচ্ছুক:হাসিনার সাথে বৈঠকে সি Logo মানবজাতির অভিন্ন মূল্যবোধ প্রচার করা:চীনে দশম বিশ্ব সভ্যতা ফোরাম Logo ভারত-চীন সম্পর্কের বৈশ্বিক তাৎপর্যও রয়েছে: বিশেষ বার্তায় চীনা পররাষ্ট্রমন্ত্রী
নোটিশঃ
যে কোন বিভাগে প্রতি জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘bdpressnews.com ’ জাতীয় পত্রিকায় সাংবাদিক নিয়োগ ২০২৩ চলছে। বিগত ১ বছর ধরে ‘bdpressnews.com’ অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় ‘bdpressnews.com‘ পত্রিকায় নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ

সিএমজি’র সিসিটিভি’র সার্বিক চ্যানেলে প্রচারিত হবে ‘সি চিন পিংয়ের পছন্দের সাহিত্যিক উদ্ধৃতি’

লিলি: / ৮২ Time View
Update : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

সি চিন পিংয়ের পছন্দের সাহিত্যিক উদ্ধৃতি’ শিরোনামে বড় আকারের ওমনি-মিডিয়া আদর্শিক ও তাত্ত্বিক বিশেষ অনুষ্ঠানের তৃতীয় সিজন আগামীকাল বা ১৭ ফেব্রুয়ারি থেকে চায়না মিডিয়া গ্রুপ বা সিএমজি’র সিসিটিভি’র সার্বিক চ্যানেলে রাত ৮টায় প্রচারিত হবে। চায়না মিডিয়া গ্রুপ মোবাইলসহ বেশ কয়েকটি প্লাটফর্মে একই সঙ্গে তা প্রচার করা হবে।

বিশেষ এই অনুষ্ঠানের তৃতীয় সিজনে গুরুত্বপূর্ণ ভাষণ ও প্রবন্ধে সাধারণ সম্পাদক সি চিন পিংয়ের উদ্ধৃত প্রাচীন বইয়ের ক্লাসিক উদ্ধৃতি ও কথাগুলো তুলে ধরা হয়। অনুষ্ঠানে সাহিত্যিক উদ্ধৃতির অর্থ ও ঐতিহাসিক পটভূমি ফুটিয়ে তোলার ভিত্তিতে সিপিসি’র বিংশতম জাতীয় কংগ্রেসের চেতনাকে কেন্দ্র করে সাধারণ সম্পাদক সি চিন পিংয়ের নতুন চিন্তাধারা, মতামত ও মন্তব্যের ওপর ফোকাস করা হয়।

১২ পর্বের এ অনুষ্ঠানে যথাক্রমে ‘জনগণকে প্রথম স্থানে রাখা’, ‘সিপিসি’র নেতৃত্ব’, ‘মার্কসবাদের আধুনিকীকরণের সিনক্রোনাইজেশন’, ‘অভিন্ন সমৃদ্ধ’, ‘সার্বিকভাবে আইন অনুসারে দেশ শাসন’, ‘সংস্কৃতির নির্মাণ’, ‘প্রকৃতির সভ্যতা’, ‘জাতীয় নিরাপত্তা’সহ বিভিন্ন থিমের ওপর গুরুত্বারোপ করা হয়।

অনুষ্ঠান তৈরি’র ক্ষেত্রে তৃতীয় সিজনে ‘চিন্তাধারা প্লাস শিল্প প্লাস প্রযুক্তি’ এই সৃজনশীল সমন্বয়ের মাধ্যমে অনুষ্ঠানের প্রভাব বাড়ানোর চেষ্টা করা হয়েছে।
সূত্র: চায়না মিডিয়া গ্রুপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST